1. omsakhawat@gmail.com : admin :
  2. emaad55669@gmail.com : Sakhawat Ullah : Sakhawat Ullah
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০২:১৫ পূর্বাহ্ন
বিঃ দ্রষ্টব্য
★★ স্বাগতম আপনাকে আমাদের সাইটে ভিজিট করার জন্য!চাইলে আপনিও আমাদের সাথে যুক্ত হতে পারেন!  বিস্তারিত জানতে যোগাযোগ করুন! ★★
শিরোনাম
সেনা সরিয়ে দখলদারিত্বের অবসান ঘটান : তুরস্ককে সিরিয়া গভীর রাতে থেমে গেল ট্রেন, রেললাইনে শুয়ে রক্তাক্ত কুমির! সোমালিয়ায় আত্মঘাতী হামলা, নিহত ১১ সৌদি বাদশার বিশেষ সহকারীকে অব্যাহতি দিয়ে নতুন নির্দেশনা ইশা ছাত্র আন্দোলন ঢাকা মহানগর পূর্বের বইপাঠ ও পর্যালোচনা উৎসব অনুষ্ঠিত গাজায় বিমান হামলা চালিয়েছে ইসরায়েল ‘সংক্রমণ বাড়লে আবারো স্কুল-কলেজ বন্ধের পরামর্শ দেওয়া হবে’ রাজধানীতে পথকলিদের নিয়ে ইশা ঢাকা মহানগর পূর্বের শিক্ষা আসর ও খাবার বিতরণ কর্মসূচী পালিত বাবু নগরীর পর এবার চলে গেলেন বাংলাদেশের মুফতিয়ে আজম আব্দুস সালাম চাটগামী অ্যাসাইনমেন্ট দিতে এসে কলেজের টয়লেটে সন্তান প্রসব, রেখেই পালালো ছাত্রী

অর্থনৈতিকভাবে স্ববালম্বী হতে চাকরি বা বিজনেস যেটা আপনার ইচ্ছা বেছে নিন আজই!

ইসরায়েল-ফিলিস্তিন যুদ্ধের দিকে এগিয়ে যাচ্ছে বলে জাতিসংঘের সতর্কতা

  • প্রকাশকাল : বুধবার, ১২ মে, ২০২১
  • ৫৫ পঠিত

ইসরায়েল ও ফিলিস্তিন পুরোপুরি যুদ্ধের দিকে এগিয়ে যাচ্ছে বলে সতর্ক করেছেন মধ্যপ্রাচ্য শান্তি প্রক্রিয়ার জন্য নিযুক্ত জাতিসংঘের বিশেষ দূত টর ভেনেসল্যান্ড। মঙ্গলবার (১১ মে) এক টুইট বার্তায় তিনি এ সতর্কবার্তা দেন। এ খবর প্রকাশ করেছে বার্তা সংস্থা আনাদোলু।

উভয় পক্ষের প্রতি আহ্বান জানিয়ে জাতিসংঘের বিশেষ দূত বলেন, অবিলম্বে আগুন খেলা বন্ধ করুন। আমরা একটি পূর্ণাঙ্গ যুদ্ধের দিকে এগিয়ে যাচ্ছি। দুই পক্ষের নেতাদের ডি-এ্যাসকেলেশনের দায়িত্ব নিতে হবে।

গাজায় যুদ্ধের ফলাফল ধ্বংসাত্মক এবং সাধারণ লোকেরা সেটি ভোগ করছে। চারপাশে শান্তি পুনরুদ্ধার করতে জাতিসংঘ কাজ করছে। এখনই সহিংসতা বন্ধ করুন, যোগ করেন তিনি।

এদিকে, ইসরায়েলের রকেট হামলায় গাজায় হামাসের একটি টাওয়ার ভেঙে পরে। এরপরই পাল্টা আক্রমণ চালায় ফিলিস্তিনি গ্রুপটি। তারা ইসরায়েলের রাজধানী তেল আবিব লক্ষ্য করে অন্তত ১৩০টি মিসাইল হামলা চালিয়েছে। মঙ্গলবার (১১ মে) গভীর রাত থেকে শুরু করে আজ বুধবার (১২ মে) সকাল পর্যন্ত এসব হামলা চালানো হয়।

বিবিসি ও জেরুজালেম পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে, মঙ্গলবার গভীর রাতে তেল আবিবের রিশন লেজিওনে এক নারী নিহত এবং অপর একজন গুরুতর আহত হয়েছেন। বুধবার ভোরেও রাজধানী সহ বের্শেবা, মধ্য ও দক্ষিণ ইসরায়েলের দিকে প্রচুর রকেট নিক্ষেপ করে হামাস বাহিনী। এতে বেশ কিছু ভবন ক্ষতিগ্রস্ত হয়েছে।

Stop the fire immediately. We’re escalating towards a full scale war. Leaders on all sides have to take the responsibility of deescalation. The cost of war in Gaza is devastating & is being paid by ordinary people. UN is working w/ all sides to restore calm. Stop the violence now

— Tor Wennesland (@TWennesland) May 11, 2021
ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয়ের বরাত দিয়ে বার্তা সংস্থা আনাদোলু জানিয়েছে, গাজায় ইসরায়েলি বাহিনীর দ্বারা হামলা শুরু হওয়ার পর থেকে এখন পর্যন্ত ফিলিস্তিনে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩২ জনে। এদের মধ্যে একজন নারী এবং ১০ জন শিশু আছে। আর আহতের সংখ্যা ২২০ জনের অধিক।

পোস্টটি ভালো লাগলে আপনার মতামত জানান এবং শেয়ার করুন। ধন্যবাদ!


Deprecated: Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/ourmedia24/public_html/wp-includes/functions.php on line 5411

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো খবর
© All rights reserved 2020 ourmedia24. কারিগরি সহায়তায়ঃ
Theme Customized By BreakingNews